13.2 C
New York

২ জনকে উদ্ধার করা হলেও নিখোঁজদের নিয়ে উদ্বেগ

Published:

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের বাল্টিমোরে একটি কন্টেইনার জাহাজের ধাক্কায় ফ্রান্সিস স্কট কি সেতুর একাংশ ভেঙে পড়েছে। স্থানীয় সময় মঙ্গলবার (২৬ মার্চ) রাত দেড়টার দিকে সেতুর একটি পিলারে ধাক্কা দিলে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

এরই মধ্যে পানি থেকে দুইজনকে উদ্ধার করা হয়েছে। তবে এখনো নিখোঁজ রয়েছেন অন্তত সাতজন। তাদের উদ্ধারে চেষ্টা চলছে। কিন্তু সেখানের তামপাত্রা অনেক কম থাকায় তাদের জীবিত উদ্ধার নিয়ে উদ্বেগ বাড়ছে।

আরও পড়ুন>

প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, চার লেনের ১ দশিক ৬ মাইল দীর্ঘ সেতুটিকে ধাক্কা দেয় জাহাজটি।

একজন কর্মকর্তা সংবাদমাধ্যম সিএনএনকে জানিয়েছেন, সেতুর ঝুলন্ত অবকাঠামো ও অত্যাধিক ঠান্ডা আবহাওয়ার করণে উদ্ধারকারীরা নিরাপদ নয়।

এর আগে এএফপির এক প্রতিবেদনে বলা হয়, সেতুটি ভেঙে পড়ায় অন্তত ২০ জন মানুষ পানিতে পড়ে যায়। এতে বহু হতাহতের আশঙ্কা করা হয়।

বাল্টিমোরের মেয়র ব্র্যান্ডন স্কট জানিয়েছেন তিনি ঘটনাস্থলে যাচ্ছেন। এক এক্স বার্তায় তিনি জানান, দুর্ঘটনাটি সম্পর্কে আমি অবগত আছি। জরুরি কর্মীরা ঘটনাস্থালে রয়েছেন এবং উদ্ধার কার্যক্রম শুরু করেছেন বলেও জানিয়েছেন তিনি।

সূত্র: সিএনএন

এমএসএম

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img