20.8 C
New York

হাওরে শিক্ষকের মরদেহ উদ্ধারের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা

Published:

হবিগঞ্জের লাখাইয়ে হাওর থেকে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রুপা দাশের (৪০) মরদেহ উদ্ধারের ঘটনায় তিনদিন পর তিন জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বুধবার (১৪ মে) বিকেলে নিহতের স্বামী অজয় কুমার দাশ বাদী হয়ে লাখাই থানায় এ মামলা করেন। অজয় কুমার পেশায় লাখাই মুক্তিযোদ্ধা কলেজের শিক্ষক।

আরও পড়ুন

পুলিশ জানায়, উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা কলেজ শিক্ষক অজয় কুমার দাশের স্ত্রী ভরপূর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিবন রুপা দাশ শুক্রবার নিখোঁজ হন। তিনি স্বামী সন্তান নিয়ে জেলা শহরের পুুরান মুন্সেফী এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। রোববার (১২ মে) বিকেলে স্থানীয় ঝনঝনিয়া হাওরে একটি ব্রিজের নিকট থেকে বিষাক্রান্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরবর্তীতে তার মরদেহ সদর আধুনিক হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে সৎকার করা হয়।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জাগো নিউজকে বলেন, আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে বুধবার নিহতের স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে লাখাই থানায় একটি মামলা করেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানা যাবে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img