9.9 C
New York

‘স্মার্ট দেশে স্মার্ট ভাবনা কাজে লাগাতে হবে’

Published:

স্মার্ট বাংলাদেশে আমাদের স্মার্ট মানসিকতা-ভাবনাকে কাজে লাগাতে হবে বলে মন্তব্য করেছেন বার কাউন্সিলের ভাইস-চেয়ারম্যান ও সিনিয়র অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান।

বুধবার (২৭ মার্চ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ বার কাউন্সিল কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবির রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

প্রধান অতিথি ও সভাপতির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের রুপকল্প বাস্তবায়নে আইনজীবীদের জন্য বাংলাদেশ বার কাউন্সিলের সুন্দর ও মনোরম একটি ভবনের ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে বঙ্গবন্ধু বার কাউন্সিল চালু করেছিলেন এখন তার কন্যা বার কাউন্সিলকে আরও চমৎকার করেছেন।

‘স্মার্ট দেশে স্মার্ট ভাবনা কাজে লাগাতে হবে’

তিনি আরও বলেন, আমাদের স্মার্ট মানসিকতা কাজে লাগাতে হবে। বারের কর্মকর্তা-কর্মচারীদের সমষ্টিগতভাবে আরও কাজ করতে হবে। আইনজীবী-বিচারপ্রার্থী মানুষদের ভালোবাসতে চেষ্টা করবেন। আর তা আপনাদের ব্যবহারের মাধ্যমেই প্রকাশ করতে হবে।

বার কাউন্সিলের উপ-সচিব আফজাল-উর রহমানের সঞ্চালনায় ও ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বার কাউন্সিলের লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল বাতেন, কমপ্লেইন্ট অ্যান্ড ভিজিলেন্স কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট সাঈদ আহমেদ রাজা ও বার কাউন্সিলের সচিব আবদুর রহমান সরদার।

এফএইচ/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img