9.5 C
New York

স্বাধীনতা দিবসে ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

Published:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। এ মেডিকেল ক্যাম্পে ২৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক বিনামূল্যে রোগীদের চিকিৎসাসেবা দেন।

এছাড়া রোগীদের বিনামূল্যে কিডনি চেক-আপ করা হয়। বিভিন্ন এলাকা থেকে আগত ৩৪৫ জন সাধারণ মানুষ ও রোগীরা মেডিকেল ক্যাম্পে স্বাস্থ্যসেবা গ্রহণ করেন।

দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবার উদ্বোধন করেন ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মোক্তার সর্দার। আরও উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. মতিয়ার রহমান, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এম ফখরুল ইসলাম, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন এবং বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডা. এম রহুল আমিন।

মেডিকেল ক্যাম্প উপলক্ষে হাসপাতালের পক্ষ থেকে ১৫ দিনব্যাপী এক হাজার টাকায় প্যাকেজে ছয়টি পরীক্ষার (সিবিসি, ইউরিন আর/ই, আরবিএস, ইসিজি ও হোল অ্যাবডোমেন আল্ট্রাসনোগ্রাম এবং সিরাম ক্রিয়েটিনিন) ব্যবস্থা করা হয়েছে।

প্রয়োজনীয় অন্যান্য পরীক্ষা-নিরীক্ষায় ৫০ শতাংশ ছাড় (সিটি স্ক্যানসহ) দেওয়া হয়। ডেন্টাল চেক-আপ ফ্রি করা হয় এবং ডেন্টাল চেক আপে ৫০ শতাংশ ছাড় দেওয়া হবে।

হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. মতিয়ার রহমান বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা সাধারণ মানুষের জন্য বিভিন্ন দিবসে এ ধরনের ক্যাম্পের আয়োজন করে থাকি। এবারও মহান বিজয় দিবস উপলক্ষে ক্যাম্পের আয়োজন করেছি।

এমইউ/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img