6 C
New York

সেনামালঞ্চে ৩০০ যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার সম্মানে ইফতার

Published:

ঢাকা সেনানিবাসস্থ সেনামালঞ্চে বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে মহান স্বাধীনতাযুদ্ধের ৩০০ বীর সেনানী যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সম্মানে ইফতার ও নৈশভোজ আয়োজন করা হয়।

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে কুশলাদি ও মতবিনিময় করেন।

সেনাবাহিনী প্রধান তার বক্তব্যের শুরুতেই গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন বাঙালি জাতির মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যার ডাকে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধারা দেশের তরে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন।

সেনামালঞ্চে ৩০০ যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার সম্মানে ইফতার

তিনি আরও স্মরণ করেন ত্রিশ লাখ শহীদদের, যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা আজ স্বাধীন দেশের মাটিতে দাঁড়িয়ে আছি। এছাড়াও তিনি গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের, যাদের দেশপ্রেম ও বীরত্ব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছে বলে উল্লেখ করেন সেনাপ্রধান।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, তিন শতাধিক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং গণমাধ্যম ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

টিটি/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img