1.1 C
New York

সুবর্ণচরে মা ও মেয়েকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আওয়ামী লীগ সভাপতি গ্রেপ্তার

Published:

এদিকে জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার দিবাগত রাতে সুবর্ণচরের চর ওয়াপদা ইউনিয়নে মা ও মেয়েকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে চরজব্বর থানায় একটি মামলা হয়েছে। ধর্ষণের শিকার নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই মামলা করেন। মামলায় আবুল খায়েরসহ দুজনের নাম উল্লেখ করা হয়েছে। বাকি একজনকে অজ্ঞাত হিসেবে দেখানো হয়।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, দলবদ্ধ ধর্ষণের ঘটনার শিকার মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ দুপুরে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে বিকেলে তাঁদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ছাড়া নির্যাতনের শিকার মা ও মেয়েকে ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য আগামীকাল বুধবার আদালতে হাজির করা হবে।

নির্যাতনের শিকার নারীর মায়ের দেওয়া তথ্য অনুযায়ী, গতকাল দিবাগত রাতে এক ব্যক্তি সিঁধ কেটে তাঁর মেয়ের ঘরে ঢোকেন। এরপর তিনি দরজা খুলে দিলে আরও দুজন প্রবেশ করেন। এরপর তাঁরা তাঁর মেয়ে ও নাতনির হাত-মুখ বেঁধে ফেলেন। তাঁদের মধ্যে দুজন তাঁর মেয়েকে (৩০) ধর্ষণ করেন, একজন নাতনিকে (১২) ধর্ষণ করেন। ঘটনার সময় তাঁর জামাতা বাড়িতে ছিলেন না। তিন-চার দিন ধরে তিনি কাজে বাড়ির বাইরে ছিলেন। তিনি জানান, যে তিনজন তাঁর মেয়ে ও নাতনিকে ধর্ষণ করেছেন, তাঁদের মধ্যে আবুল খায়েরসহ দুজনকে তাঁর মেয়ে ও নাতনি চিনতে পেরেছেন।

Related articles

Recent articles

spot_img