10.2 C
New York

সিলেট টেস্টে বাংলাদেশ দলে নতুন পেসারের অভিষেক

Published:

শ্রীলঙ্কার বিপক্ষে সিলেট টেস্টে বাংলাদেশ দলে অভিষেক হয়েছে পেসার নাহিদ রানার। দলের নিয়মিত পেসার শরিফুল ইসলাম ও খালেদ আহমেদের সঙ্গে জুটি করে বল করবেন তিনি।

সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ বোলিং করে বাংলাদেশের হেডকোচ চন্ডিকা হাথুরুসিংহ ও নির্বাচকদের নজরে এসেছেন নাহিদ। দ্রুতগতির বলে সবাইকে মুগ্ধ করেছেন তিনি।

ঘণ্টায় ১৪৯.৭ কিলোমিটার গতিতে বল করতে পারেন নাহিদ। আজকে সবারই নজর থাকবে তার উপর; অভিষেক ম্যাচে কেমন পারফর্ম করেন তিনি।

আজ শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতেছে বাংলাদেশ। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন লঙ্কান অধিনায়ক ধনাঞ্জয়া ডি সিলভাকে।

শ্রীলঙ্কা একাদশ

নিশান মাদুশকা, দিমুথ করুণারত্নে, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চান্দিমাল, ধনঞ্জয়া ডি সিলভা (অধিনায়ক), কামিন্দু মেন্ডিস, প্রবাথ জয়সুরিয়া, বিশ্ব ফার্নান্ডো, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।

বাংলাদেশ একাদশ

মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মমিনুল হক, শাহাদাত হোসেন দিপু, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, নাহিদ রানা, শরিফুল ইসলাম।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img