20.8 C
New York

সিডনি থেকে ফিরে লন্ডন ‘মাতাতে’ যাচ্ছেন জায়েদ

Published:

ভাইরালম্যান হিসেবে ‘খ্যাতি’ পাওয়া জায়েদ খানের সুদিন চলছে। কখনো ডিগবাজি, কখনো বিড়ি গানের তালে তালে নাচ, আবার কখনো সাকিব আল হাসানের সঙ্গে বিজ্ঞাপনে জুটি বাঁধছেন এই অভিনেতা। ভাইরাল হয়ে এখন বেশ জনপ্রিয় তিনি। দেশ-বিদেশে স্টেজ শো মাতিয়ে বেড়াচ্ছেন। কাজ করছেন প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী, গায়ক-গায়িকাদের সঙ্গে। মাত্র কয়েক দিন আগেই অস্ট্রেলিয়া ঘুরে এসেছেন। অংশ নিয়েছেন তিনটি অনুষ্ঠানে। সেসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী বাংলাদেশিরা। দুটি অনুষ্ঠানে তো দর্শকদের অনুরোধে সিগনেচার স্টেপ ডিগবাজিও দিতে হয়েছে তাঁকে। দর্শকেরা চিৎকার করে আলোচিত এই স্টেপ দিতে অনুরোধ করেন জায়েদ খানকে। পাশাপাশি সব আয়োজনে তাঁর সঙ্গে ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও সংগীতশিল্পী প্রতীক হাসান।
সেই ব্যস্ততা কাটতে না কাটতেই নতুন খবর দিলেন অভিনেতা। আবারও ছুটছেন বিদেশ-বিভুঁইয়ে। লন্ডনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন; অর্থাৎ অস্ট্রেলিয়ার পর এবার লন্ডন মাতাবেন অভিনেতা। সামাজিক মাধ্যমে সেই অনুষ্ঠান ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ পোস্টারও শেয়ার করেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, ‘তৈরি হও লন্ডন। দেখা হবে আগামী ২৬-২৭ মে।’ পোস্টারে দেখা গেছে আরও বড় চমক। এবার জায়েদ খানের সঙ্গে একই অনুষ্ঠানে দেখা যাবে নগর বাউল জেমসকেও। পাশাপাশি আছেন সংগীতশিল্পী প্রীতম হাসানসহ আরও কয়েকজন তারকা।
জানা গেছে, এই অনুষ্ঠানে ভিন্ন পরিচয়ে হাজির হবেন জায়েদ। দুদিনব্যাপী অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। দুদিনই মঞ্চ মাতাবেন জেমস। জেমস ছাড়াও এই আয়োজনে পরিবেশনা করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ বেশ কয়েকজন। সর্বশেষ ‘সোনার চর’ সিনেমায় অভিনয় করেছেন জায়েদ খান। সিনেমাটি নিয়েও বেশ উচ্ছ্বসিত ছিলেন এই অভিনেতা। এখনো সিনেমাটি প্রেক্ষাগৃহে চলছে।

Related articles

Recent articles

spot_img