14.8 C
New York

সিআইডি পরিচয়ে নারীদের ব্যক্তিগত ছবি নিয়ে টাকা হাতাতেন নয়ন

Published:

গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকায় অভিযান চালিয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

প্রতারকের নাম মো. মোশারফ হোসেন নয়ন (৩০)। প্রতারণার অভিযোগে (বুধবার ২০ মার্চ) রাতে সিআইডির সাইবার পুলিশ সেন্টারের (সিপিসি) একটি দল তাকে গ্রেফতার করে।

সিআইডি বলছে, গ্রেফতার ব্যক্তি ভুয়া সিআইডি পরিদর্শক পরিচয়ে অসংখ্য নারীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থেকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে সুযোগ বুঝে মিথ্যা প্রেমের সম্পর্ক গড়ে তোলা নারীদের নানা প্রলোভনের ফাঁদে ফেলে তাদের একান্ত ব্যক্তিগত ছবি সংগ্রহ করে তা প্রকাশের ভয় দেখিয়ে অর্থ আদায় করে প্রতারণা করে থাকে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) রেজাউল মাসুদ এসব তথ্য জানান।

তিনি বলেন, ভুয়া সিআইডি পরিদর্শকের ছদ্মবেশ ধারণ করে অসংখ্য নারীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা প্রতারক মো. মোশারফ হোসেন ওরফে নয়নকে গাজীপুর জেলার কালিয়কৈর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

সিআইডি পরিচয়ে নারীদের ব্যক্তিগত ছবি নিয়ে টাকা হাতাতেন নয়ন

নারীদের সঙ্গে মিথ্যা প্রেমের সম্পর্ক গড়ে তুলে নানা প্রলোভনে তাদের একান্ত ব্যক্তিগত ছবি সংগ্রহ করে তা প্রকাশের ভয় দেখিয়ে অর্থ আদায়ই ছিল তার কাজ। একজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে সিআইডি সাইবার পুলিশ সেন্টার বিষয়টি অনুসন্ধান করে প্রতারক নয়নকে শনাক্ত করে আটক করা হয়।

এ সময় তার কাছে থেকে দুটি মোবাইল ফোন, একটি সিআইডির জ্যাকেট সদৃশ্য জ্যাকেট, একটি ওয়াকিটকি, একটি নকল পিস্তল সদৃশ্য গ্যাস লাইটার, একটি সিআইডির ভুয়া আইডিকার্ড ও একটি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।

রেজাউল মাসুদ আরও বলেন, প্রতারক নয়নের স্মার্টফোনে অসংখ্য মেয়ের আপত্তিকর ভিডিও ফুটেজ ও ছবি পাওয়া যায়। এসব ছবি ও ফুটেজের ব্যাপারে অভিযুক্ত প্রতারক প্রাথমিকভাবে স্বীকারোক্তি দিয়েছেন।

এ বিষয়ে পল্টন মডেল থানায় পর্নোগ্রাফি ও সাইবার নিরাপত্তা আইনে মামলা হয়েছে। এছাড়াও এ ধরনের প্রতারণার শিকার হলে এই মোবাইল নম্বরে- ০১৩২০০১০১৪৮ ও মেইলে- [email protected] যোগাযোগের জন্য অনুরোধ জানান সিআইডি কর্মকর্তা রেজাউল মাসুদ।

টিটি/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img