10.2 C
New York

সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে পুলিশ: আইজিপি

Published:

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বাংলাদেশ পুলিশের সদস্যরা দায়িত্ব পালন করে সাধারণ মানুষের ভরসা ও আস্থা অর্জন করেছেন। আগামী দিনেও পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালনের মাধ্যমে আস্থার জায়গাটা ধরে রাখতে হবে।

শনিবার (২৩ মার্চ) রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে ডিএমপির সদস্যদের ইফতার ও দোয়া মাহফিলে অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

অনুষ্ঠানে শুভেচ্ছো বক্তব্য রাখেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত)।

ইফতার ও দোয়া মাহফিলের আগে আইজিপি পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।

jagonews24

পুলিশপ্রধান বলেন, ‌‘পুলিশ সদস্যদের চিকিৎসাসহ যে কোনো সমস্যায় যা করা দরকার তাই করা হবে। আমরা তাদের সমস্যা সমাধান করে যাচ্ছি। এর প্রতিফলনও আমরা পাচ্ছি। বাংলাদেশ পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী। তারা তাদের দায়িত্ব যেভাবে পেশাদারত্বের সঙ্গে পালন করছেন, তাতে আমরা গর্ববোধ করি।’

আইজিপি আরও বলেন, ‘আসন্ন ঈদে শুধু ঢাকা শহর নয়, সারাদেশের মানুষ যখন তাদের গ্রামের বাড়িতে যায়, তখন আমরা নিরাপত্তা দিয়ে থাকি; যাতে দেশের মানুষ ঈদের আনন্দ সুন্দরভাবে উপভোগ করতে পারেন।’

তিনি বলেন, ট্রাফিক পুলিশ সদস্যের পাশাপাশি ক্রাইম বিভাগও ইফতারের আগে যানজট নিয়ন্ত্রণে কাজ করছে। নগরবাসী যখন ঈদের ছুটিতে বাড়িতে যায় তখন তাদের সম্পত্তি আমাদের জিম্মাদার হিসেবে রেখে যায়। সেই জিম্মাদার হিসেবে পবিত্র দায়িত্ব আমাদের অফিসাররা পূর্বে যেভাবে পালন করেছেন, এবারও একইভাবে ঈদ ও ঈদ পরবর্তী সময়ে আমাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে সক্ষম হবো।

ইফতার ও দোয়া মাহফিলে পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন ।

টিটি/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img