10.4 C
New York

সাকিবের অলরাউন্ড পারফরমেন্সে শেখ জামালের জয়

Published:

হোক তা ভিন্ন ফরম্যাট; ওানডেতে এবং আন্তর্জাতিক ক্রিকেটে নয়, ঘরোয়া আসরে- তারপরও চট্টগ্রাম টেস্টের আগে নিজের প্রস্তুতিটা খুব ভালই সারলেন সাকিব আল হাসান।

সবার জানা শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে চরমভাবে পর্যদুস্ত নাজমুল হোসেন শান্তর দল আগামী ৩০ মার্চ থেকে বন্দর নগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লঙ্কানদের বিপক্ষে যে শেষ টেস্টে মাঠে নামবে তার আগে আজ বুধবার বিকেএসপির ৩ নম্বর মাঠে শেখ জামালের হয়ে ব্যাট ও বল হাতে বেশ নজর কাড়া পারফরমেন্স দেখিয়েছেন।

ব্যাট হাতে ফিফটি (৬৫ বলে ৫৩) করার পর বল হাতে দারুণ নিয়ন্ত্রিত (৯ ওভারে ২/১৪) বোলিং করে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের জয়ের নায়ক হয়েছেন সাকিব।

তার চৌকশ নৈপুণ্য আর অভিজ্ঞ জিয়ার আক্রমণাত্মক উইলোবাজিতে বৃষ্টি ভেজা ম্যাচে ডিএল মেথডে ৩৯ রানে জিতেছে গত লিগের চ্যাম্পিয়নরা।

৪ প্রতিষ্ঠিত ব্যাটার সাইফ হাসান (২৮), সৈকত আলী (২৪), ফজলে রাব্বি (১৪) আর অধিনায়ক নুরুল হাসান সোহান (১১) রান না পেলেও সাকিব আর জিয়ার জোড়া ফিফটিতে ২৩৩ রানের মাঝারি পুঁজি পায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

জবাবে ব্যাট করতে নেমে ৪২.২ ওভারে ১৯২ রানে অলআউট হয়ে যায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। ১৪ রান দিয়ে ২ উইকেট নেন সাকিব।

শেখ জামাল ধানমন্ডি ক্লাব: ২৩৩/১০, ৫০ ওভার (সাইফ হাসান ২৮, সৈকত আলী ২৪, সাকিব ৫৩, রাব্বি ১৪, সোহান ১১, জিয়া ৫৫, গাফফার সাকলাইন ৩/৩১, রুয়েল মিয়া ৩/৫৪, মাহফুজুর রাব্বি ২/৩৪)।

গাজী গ্রুপ ক্রিকেটার্স: ১৯২/১০, ৪২.২ ওভার (আনিসুল ইসলাম ইমন ২২, মেহেদি ৩৫, মইন খান ৪২, শেখ পারভেজ জীবন ৩২, গাফফার সাকলাইন ২২, মৃত্যুঞ্জয় ৩/৪১, সাকিব ২/১৪)।

ফল: শেখ জামাল ডিএল মেথডে ৩৯ রানে জয়ী।
ম্যান অফ দ্যা ম্যাচ: সাকিব আল হাসান (শেখ জামাল)।

এআরবি/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img