14.9 C
New York

সাংবাদিকের হাত কেটে নেওয়ার হুমকি ছাত্রলীগ নেতার

Published:

সিলেটে অজ্ঞাতপরিচয় এক যুবককে ‘তুলে’ নেওয়ার সময় বাধা দেওয়ায় এক সাংবাদিকের ওপর হামলা চালিয়েছেন ছাত্রলীগ নেতা। এসময় প্রকাশ্যে ওই সাংবাদিকের হাত কেটে নেওয়ার হুমকি দেন তিনি।

বুধবার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে।

হামলার শিকার সাংবাদিক রেজা রুবেল সিলেটের অনলাইন নিউজ পোর্টাল সিলেট প্রতিদিনে কর্মরত। তিনি বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম পিয়াং সোম। তিনি মহানগর ছাত্রলীগের ২ নম্বর ওয়ার্ড সভাপতি। পিয়াং সোম সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের অনুসারী বলে জানা গেছে।

হামলার শিকার সাংবাদিক রেজা রুবেল জানান, বিকেলে সিলেট নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে দিয়ে যাওয়ার সময় কয়েকজন যুবক অজ্ঞাতপরিচয় এক যুবককে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেওয়ার চেষ্টা করেন। এসময় তিনি এর কারণ জানতে চাইলে ছাত্রলীগ নেতা পিয়ান সোমসহ আরও কয়েকজন তার ওপর হামলা চালায়। এসময় তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দিলে তারা আরও চড়াও হন। একপর্যায়ে গালিগালাজ করে হাত কেটে নেওয়ার হুমকি দেন পিয়াং সোমসহ তার সঙ্গীরা।

তবে হামলা ও হুমকির বিষয়টি অস্বীকার করে ছাত্রলীগ নেতা পিয়াং সোম বলেন, এ ধরনের কিছুই ঘটেনি। আমাদের সিনিয়ররা আছেন। রাত ১০টার পরে এ বিষয়ে সাংবাদিকদের জানানো হবে।

এ বিষয়ে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ বলেন, ছাত্রলীগ কখনো সন্ত্রাসী কাজকে প্রশ্রয় দেয় না। কেউ যদি ছাত্রলীগের নাম ভাঙিয়ে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করেন তবে এর দায় ছাত্রলীগ নেবে না। এর দায়ভার তাকেই নিতে হবে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কল্লোল গোসাম্বী বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখবো।

আহমেদ জামিল/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img