13.4 C
New York

সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ | প্রথম আলো

Published:

সম্ভাব্য বিভিন্ন প্রার্থীর সঙ্গে কথা বলে ও স্থানীয় সূত্রে জানা গেছে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন আল মাসুদ খান আবারও প্রার্থী হবেন। শুক্রবার থেকে সদরের বিভিন্ন ইউনিয়নে তিনি প্রচারণা চালান। এ ছাড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আওলাদ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবদুস সাত্তার ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিফাত উদ্দিন আহমেদ প্রার্থী হতে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

পাকুন্দিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম শুক্রবার উপজেলার কোদালিয়া এলাকাসহ বিভিন্ন এলাকায় পথসভা ও নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। এ ছাড়া এ উপজেলা থেকে জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মকবুল হোসেন, স্থানীয় হাজী জাফর আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আতাউর রহমান প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন।

হোসেনপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ সোহেল আবারও প্রার্থী হতে পারেন বলে শোনা যাচ্ছে। এ ছাড়া এখানে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, বর্তমান সাধারণ সম্পাদক এম এ হালিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল আলম, নারী ভাইস চেয়ারম্যান রৌশনারা চেয়ারম্যান প্রার্থী হতে ইচ্ছুক।

কিশোরগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মোরশেদ আলম বলেন, আগামী ৮ মে প্রথম ধাপে কিশোরগঞ্জ সদর, পাকুন্দিয়া ও হোসেনপুর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে তাঁদের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Related articles

Recent articles

spot_img