9.1 C
New York

সন্দেশখালীর ‘শক্তিস্বরূপা’ আর কৃষ্ণনগরের রাজবধূ, ভোটের মাঠে বিজেপির নতুন চমক

Published:

প্রধানমন্ত্রীকে রেখা পাত্র আরও বলেন, ‘আমি আপনার আশীর্বাদ নিয়ে আপনার ছোট মেয়ে হয়ে কাজ করতে চাই।’ রেখা পাত্র প্রধানমন্ত্রীকে এ কথাও বলেছেন, তাঁর স্বামী তামিলনাড়ুতে কাজ করেন। গরিবের সংসার। তিনি চান এই রাজ্যে আরও কর্মসংস্থানের সৃষ্টি করা হোক, যাতে এই রাজ্যের কাউকে ভিন রাজ্যে যেতে না হয়।

এদিকে রেখা পাত্রকে বসিরহাট আসনে মনোনয়ন দেওয়ার পর সন্দেশখালী তাঁর মনোনয়নের বিরুদ্ধে পোস্টার লাগানো হয়। সেখানে দাবি তোলা হয়, ‘রেখা পাত্রকে এই আসনে চাই না।’ এই প্রসঙ্গে রেখা পাত্র বলেছেন, তিনি জানেন কারা এই পোস্টার লাগিয়েছে। তারা তৃণমূলের একটি অংশ। তারা এখন ভুল বুঝতে পেরেছে। ফিরে এসেছে তাদের কাছে।  

রেখা পাত্রকে এখন বিজেপির নেতারা তালিম দিচ্ছেন কীভাবে নির্বাচনে কথা বলতে হবে, জনসংযোগ করতে হবে, কী হবে তাদের দাবিদাওয়া। কীভাবে ভোটারদের দ্বারে গিয়ে ভোট চাইতে হবে এসব বিষয়েও তাঁকে তালিম দেওয়া হচ্ছে।

রেখা পাত্রের এই আসনে তৃণমূলের প্রার্থী হলেন হাজি নুরুল ইসলাম। পশ্চিমবঙ্গের কৃষ্ণনগর আসনে বিজেপি প্রার্থী রানি মা অমৃতা রায়ও এই প্রথম নেমেছেন  নির্বাচনে। রানি মা একজন ফ্যাশন ডিজাইনার হিসেবে সুখ্যাতি অর্জন করেছেন। তাঁর পোশাকের নাম অমৃতা’জ। এই আসনে তৃণমূলের প্রার্থী হলেন মহুয়া মৈত্র। তিনিও শক্তিশালী প্রার্থী। রাজনীতিকেরা মনে করছেন, রানি মা অমৃতা রায় বিজেপির প্রার্থী হওয়ায় কিছুটা হলেও তৃণমূল চাপে রয়েছে। রানি মা সাংবাদিকদের এ কথাও বলেছেন, ‘আমার কোনো দিন স্বপ্ন ছিল না রাজনীতিতে পা দেব। কিন্তু দিলাম, মানুষের সঙ্গে কাজ করার জন্য।’

Related articles

Recent articles

spot_img