9.2 C
New York

শেষ মুহূর্তে আইপিএল থেকে সরে গেলেন জাম্পা

Published:

ভারতের জমজমাট ঘরোয়া টুর্নামেন্ট আইপিএলের ১৭তম আসর শুরু হচ্ছে আজ শুক্রবার। তার মাত্র একদিন আগে এবারের আসর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অস্ট্রেলিয়ার লেগস্পিনার অ্যাডাম জাম্পা।

ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে সরে গেছেন রাজস্থান রয়্যালসের অন্যতম সেরা স্পিনার জাম্পা। এই অসি স্পিনারকে হারিয়ে অনেকটা বিপদেই পড়েছে তার দল। এর আগে ফ্র্যাঞ্চাইজিটি তাদের অন্য আরেক তারকা ক্রিকেটার প্রসিধ কৃষ্ণাকেও হারিয়েছিল।

জাম্পাকে দেড় কোটি রুপি দিয়ে কিনেছিল রাজস্থান। গেল বছরের ডিসেম্বরে অনুষ্ঠিত হওয়া নিলামে তাকে রেখে দিয়েছে রাজস্থান। ফলে আইপিএলে জাম্পার উপর দারুণ ভরসা ছিল দলটির।

ভরসা থাকবেই না কেন? কারণ, গেল আসরে তো জাম্পার পারফরম্যান্স খারাপ ছিল না। গেল আসরে ৬ ম্যাচে ৮ উইকেট শিকার করেছিলেন জাম্পা। আর আইপিএলের ক্যারিয়ারে মোট ২০ ম্যাচে তার উইকেট ২৯টি।

তবে জাম্পা না থাকলেও রাজস্থানে আছে ভারতের জাতীয় দলের অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তিনি জাম্পার অভাব অনেকটাই পূরণ করে দিতে পারবেন বলে আশাবাদী ফ্র্যাঞ্চাইজিটি।

আগামী ২৪ মার্চ নিজেদের উদ্বোধনী ম্যাচ খেলতে নামবে রাজস্থান। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ লখনৌ সুপার জায়ান্ট।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img