25.4 C
New York

শেখ হাসিনার নেতৃত্বে আগামীর শিক্ষা হবে সম্পূর্ণ ডিজিটাল-স্মার্ট

Published:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনের শিক্ষা সম্পূর্ণ ডিজিটাল ও স্মার্ট হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আধুনিক শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক তৈরিতে নিরলস কাজ করছে।

বৃহস্পতিবার (২১মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদে ঢাকা ইউনির্ভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব হাইমচর (ডুসাহ) আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, উন্নত-সমৃদ্ধ হাইমচর গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ সময় হাইমচরের শিক্ষার্থীদের উত্তরোত্তর উন্নতি, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মো. আবদুল কাদির, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার রাহুল পাটোয়ারী, সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ মেহেদী ইকবাল, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার রাসেল সরকার প্রমুখ।

ডুসাহ সভাপতি তৌহিদুজ্জামান তন্ময়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মাছুম বিল্লাহ ও জায়েদ হাসানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডুসাহ’র প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল শ্রাবণ, সাধারণ সম্পাদক সাকিবুল হাসান, সাবেক সভাপতি আবু রায়হান প্রমুখ।

অনুষ্ঠান শেষে সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে মাসুম বিল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ হাসানের নাম ঘোষণা করা হয়।

এসইউজে/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img