9.9 C
New York

শাহরুখের সঙ্গে নিজের তুলনা করে ট্রোলের শিকার কঙ্গনা

Published:

বলিউড নায়িকা কঙ্গনা রানউতের ঝুলিতে বিগত ৪ বছরে কোনো হিট সিনেমা নেই। নিজেকে তুলনা করছেন স্বয়ং কিং খানের সঙ্গে। বিভিন্ন কর্মকাণ্ডের জন্য তিনি তুমুল আলোচনায় থাকেন।

কঙ্গনার মতে শাহরুখ খানের কাছেও ছিল না কোনো হিট সিনেমা, তাও হার মানেননি তিনি। আবার ফিরেছেন হিট সিনেমা নিয়ে। সেরকমই তিনিও ফিরবেন হিট সিনেমা নিয়ে।

এখানে কথা হচ্ছে কঙ্গনা রানাউতের। সে নিজেকে এবং শাহ রুখ খানকে ‘তারকাদের শেষ প্রজন্ম’ বলে দাবি করেছে।

আরও পড়ুন

সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি আর শাহরুখ খান তারকাদের শেষ প্রজন্ম।’ তিনি আরও বলেন, ‘ওটিটি কখনো স্টার বানাতে পারে না। আমরা চেনা মুখ, অবশ্যই ঠাকুরের দয়ায়। আমাদের চাহিদা অনেক।’

কঙ্গনার শেষ সিনেমা হলো তেজাস, তবে এ সিনেমা সেইভাবে প্রশংসা পায়নি দর্শকদের কাছে। তার আগেও বেশ কিছু সিনেমা করেছেন তিনি, তবে সেগুলোও বক্স অফিসে খুব একটা ব্যবসা করতে পারেনি।

এ প্রসঙ্গে কঙ্গনা বলেন, “পৃথিবীতে কোনো অভিনেতাই শুধুমাত্র তাদের কৃতিত্বের জন্য হিট করেননি। শাহরুখ খানের সিনেমা দশ বছর ব্যবসা করেনি এবং তারপর হঠাৎ করেই ‘পাঠান’ হিট হয়ে যায়। আমার সিনেমা সাত থেকে আট বছর ব্যবসা করেননি, কিন্তু তারপর ‘কুইন’ আবার ব্যবসা করেছে। তারপর ৩-৪ বছর পর মণিকর্ণিকা আবার ব্যবসা করেছে। এখন ‘এমার্জেন্সি’ আসছে। হয়তো হিট হয়ে যাবে।”

নিজের সঙ্গে কিং খানের তুলনা করার পর থেকেই ট্রোলের শিকার হন তিনি। সোশ্যাল মিডিয়ার অনেকেরই দাবি কিং খানের সঙ্গে কোনো তুলনাই হয় না কঙ্গনার। শুধু শুধু এই ধরনের মন্তব্য করায় ক্ষুব্ধ নেটিজেনরা।

চলচ্চিত্রের পাশাপাশি রাজনীতিতে নাম লেখালেন এ অভিনেত্রী। সম্প্রতি লোকসভা ভোটে হিমাচল প্রদেশের মান্ডি-তে বিজেপির হয়ে লড়তে প্রস্তুত তিনি। এবং চলতি বছরের জুন মাসের ১৪ তারি মুক্তি পাচ্ছে তার পরবর্তী সিনেমা ‘এমার্জেন্সি’। এ সিনেমাতেই কঙ্গনাকে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখতে পাওয়া যাবে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img