13.2 C
New York

লক্ষ্মীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

Published:

লক্ষ্মীপুরে আগ্নেয়াস্ত্রসহ আবদুর রহমান প্রকাশ অনিক নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি নোয়াখালীর বেগমগঞ্জে কলেজছাত্র জসিম উদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।

সোমবার (২৫ মার্চ) বিকেলে তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করে পুলিশ। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

এর আগে রোববার (২৪ মার্চ) দিনগত রাত দেড়টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের চন্দ্রগঞ্জ বাজারের এক নম্বর পোল এলাকা থেকে র‌্যাব-১১ অভিযান চালিয়ে অনিককে অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাব।

অনিক চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন বিশ^বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ও কলেজের অনার্স (বিবিএ) দ্বিতীয় বর্ষ শাখার সাবেক সভাপতি। তিনি চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী হিসেবে পরিচিত।

গ্রেফতার অনিক চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের আবদুল হকের ছেলে।

সূত্র জানায়, ২০২০ সালের ৬ সেপ্টেম্বর নোয়াখালীর বেগমগঞ্জের জাহানাবাদ গ্রামে কলেজছাত্র জসিম উদ্দিন হত্যার ঘটনা ঘটে। ওই হত্যা মামলায় অনিক এজাহারভুক্ত আসামি।

সোমবার দুপুরে র‌্যাব-১১ এর নোয়াখালীর ক্যাম্পের নায়েব সুবেদার মিরাজ আলী ভূঁইয়া বাদী হয়ে অস্ত্র আইনে তার বিরুদ্ধে মামলা করে। একই সঙ্গে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি কোনো বক্তব্য দিতে রাজি হননি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জাগো নিউজকে বলেন, র‌্যাব মামলার পর আসামিকে আমাদের কাছে হস্তান্তর করেছে। তাকে অস্ত্র মামলায় লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

কাজল কায়েস/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img