8.8 C
New York

রান্নায় ব্যস্ত মা, পুকুরে ডুবে প্রাণ গেলো শিশুর

Published:

মা ছিলেন রান্নার কাজে ব্যস্ত। এদিকে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেলো শিশু সন্তানের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে ফেনীর সোনাগাজী উপজেলার সাতবাড়িয়া এলাকায়।

মারা যাওয়া দেড় বছর বয়সী শিশুটির নাম প্রীতম সাহা। সে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া এলাকার রামজয় সাহার ছেলে।

শিশুর বাবা রামজয় সাহা বলেন, মঙ্গলবার দুপুরে শিশুটিকে তার মা ঘরের সামনের উঠানে অন্যদের সঙ্গে খেলা করতে দিয়ে পাশের ঘরে রান্নার কাজ করছিলেন। এসময় মায়ের অজান্তে শিশু ঘরের পাশে পুকুরে চলে যায়। কাজ শেষে সাড়া শব্দ না পেয়ে তাকে খুঁজতে থাকেন। শিশুটিকে কোথাও না পেয়ে পরিবারের লোকজন ঘরের পাশের পুকুরে যায়।

এসময় শিশুটিকে পুকুরের পানিতে ভাসতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. সাদেকুল করিম বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি মাসে পানিতে ডুবে উপজেলার বিভিন্ন এলাকায় পাঁচ শিশু মারা গেছে।

মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রবিউজ্জামান বাবু বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পানিতে ডুবে শিশুর মৃত্যু রোধে সবাইকে শিশুদের প্রতি যত্নশীল ও সচেতন হতে হবে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আবদুল্লাহ আল-মামুন/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img