14.8 C
New York

রাজধানীর সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের ৪ নেতাকে অব্যাহতি

Published:

 

সংগঠনবিরোধী কাজ করায় ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের চার নেতাকে দলে থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বুধবার (২০ মার্চ) রাতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুণ্ডুর সই করা বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জরুরি সিদ্ধান্ত মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত সরকারি টিচার্স ট্রেনিং কলেজে গত ১২ মার্চ সন্ধ্যায় একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটে। ওই ঘটনায় সংগঠনবিরোধী ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের ভিত্তিতে কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি শিব্বির আলম মনির, যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক জাফরুল সরদার ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক হাবিব নেওয়াজকে অব্যাহতি দেওয়া হলো।

সেই সঙ্গে কেন তাদেরকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা জানতে চেয়ে আগামী ১৫ কার্য দিবসের মধ্যে কারন দর্শানোর জন্য বলা হয়েছে। একই সঙ্গে এই ধরণের ঘৃণিত কর্মকাণ্ডে আগামীতে কেউ জড়িত থাকলে, তার বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ কঠিন থেকে কঠিনতর ব্যবস্থা নেবে বলেও বিজ্ঞপ্তিতে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

গত ১২ মার্চ সন্ধ্যায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে কলেজ ক্যাম্পাসে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের তিনটি গ্রুপ। এতে বেশ কয়েকজন আহত হন। এই ঘটনায় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা মাসুম বাদি হয়ে রাজধানীর নিউমার্কেট থানায় একটি মামলা করেন।

এনএস/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img