4.9 C
New York

ম্যাজিস্ট্রেট দেখে পালালেন ফল দোকানিরা

Published:

কিশোরগঞ্জের ভৈরবে ম্যাজিস্ট্রেট দেখে ফলের আড়ত রেখে পালালেন মালিকরা। পরে আড়তের কর্মচারীরা ভ্রাম্যমাণ আদালতের সম্মুখীন হন। এসময় মূল্যতালিকা না থাকাসহ বিভিন্ন অপরাধে পাঁচটি প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (২০ মার্চ) বিকেলে শহরের দুর্জয় মোড় সংলগ্ন সিলেট বাসস্ট্যান্ড এলাকায় অভিযানে এসব জরিমানা আদায় করা হয়েছে।

আদালত সূত্র জানায়, রমজানে সরকারের বেঁধে দেওয়া মূল্যে খেজুরসহ বিভিন্ন ফলমূল সঠিক দামে বিক্রয় করছে কী সেটি মনিটরিংয়ের জন্য যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম গোলাম মোর্শেদ খান। দুর্জয় মোড় সংলগ্ন সিলেট বাস্টট্যান্ড এলাকায় ফলভাণ্ডারে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট প্রবেশ করলে আড়তের মালিকরা পালিয়ে যান।

এরপর খেজুরের মূল্যতালিকা না থাকায় বিসমিল্লাহ ফল ভাণ্ডারের মালিক মামুন মিয়াকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। এছাড়া খুচরা ফল বিক্রেতা মোবারক, নজরুল ইসলাম, জাকির হোসেন, অহিদুজ্জামানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম গোলাম মোর্শেদ খান জানান, প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং হচ্ছে। বিকেলে বাস্টট্যান্ড এলাকার ফলের আড়তসহ খুচরা ফল দোকানে অভিযান চালানো হয়েছে। মূল্যতালিকা না থাকায় পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

রাজীবুল হাসান/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img