10 C
New York

মোহাম্মদপুরে ২৫ দিন শেকলে বেঁধে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

Published:

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগের পর এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় অভিযুক্ত তিন যুবক এবং সহায়তাকারী এক নারী পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, টানা ২৫ দিন একটি ফ্ল্যাটে ওই তরুণীকে বেঁধে রেখে ধর্ষণ করেন প্রেমিক ও তার দুই বন্ধু। এতে সহায়তা করেন অপর এক নারী। মামলায় ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগও আনা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী ২৩ বছর বয়সী তরুণী রোববার (৩১ মার্চ) বাদী হয়ে মোহাম্মদপুর থানায় প্রেমিকসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- তরুণীর প্রেমিক সান (২৬), তার দুই বন্ধু হিমেল (২৭) ও রকি (২৯)। অপরজন সহায়তাকারী নারী সালমা ওরফে ঝুমুর (২৮), তিনি এক প্রবাসীর স্ত্রী বলে জানা গেছে।

পুলিশ বলছে, সালমার সহায়তায় ভুক্তভোগী তরুণীর ওপর পৈশাচিক অত্যাচার চালিয়েছেন ধর্ষণকারীরা।

মামলার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক। তিনি বলেন, ফোন পেয়ে মোহাম্মদপুরের নবীনগর হাউজিং এলাকার একটি ফ্ল্যাট থেকে ভুক্তভোগী ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা করেছেন। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এ বিষয়ে সোমবার সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান এইচ এম আজিমুল হক।

টিটি/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img