9.6 C
New York

মোহামেডানকে আটকাতে পারেনি পুলিশ

Published:

১০ গোলের রোমাঞ্চকর ম্যাচে চ্যাম্পিয়ন মেরিনার্সের কাছ থেকে এক পয়েন্ট কেড়ে নিয়েছিল বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাব। পরের ম্যাচে আবাহনীর বিপক্ষে দুর্দান্ত লড়াই করে হেরেছিল তারা। বুধবার একইভাবে লড়েছে মোহামেডানের বিপক্ষে।

আবাহনীর মতো সাদাকালোদেরও আটকাতে পারেনি পুলিশ। তবে মোহামেডানকে ঘাম ঝরিয়ে ছেড়েছে। ৪-৩ গোলে পুলিশকে হারিয়ে জয়ের ধারায় রয়েছে সাবেক চ্যাম্পিয়নরা।

মওলানা ভাসানী স্টেডিয়ামে প্রিমিয়ার ডিভিশন হকি লিগে মালয়েশিয়ান ফয়জাল বিন সারির জোড়া গোলে জয় তুলে নেয় মোহামেডান। এছাড়া দ্বীন ইসলাম ইমন ও আশরাফুল আলম একটি করে গোল করেন।

পুলিশ এসসির গোল করেছেন আব্দুল মালেক, নাহিদ লাবু ও ভারতের গুরজিৎ সিং। ৭ খেলায় ৬ জয় ও ১ ড্রয়ে মোহামেডানের সংগ্রহ ১৯ পয়েন্ট। অন্যদিকে ৯ ম্যাচ শেষে ৪ জয়, ২ ড্র এবং ৩ হারে পুলিশের সংগ্রহ ১৪ পয়েন্ট।

প্রথম কোয়ার্টারেই ইমন, সারি, আশরাফুল মিলে সাদা-কালোদের ৩ গোলের লিড এনে দেন। দ্বিতীয় কোয়ার্টারেই ঘুরে দাঁড়ায় এবারের আসরের চমক জাগানিয়া দল বাংলাদেশ পুলিশ এসসি। ১৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান কমান পুলিশের গুরজিৎ সিং। পরের মিনিটেই মালেকের দারুণ এক ফিল্ড গোলে ব্যবধান আরো কমে দাঁড়ায় (৩-২)।

মোহামেডান তৃতীয় কোয়ার্টারের প্রথম মিনিটেই অফয়জাল সারির ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ৪-২ করে। ৪৪ মিনিটে নাহিদ লাবুর ফিল্ড গোলে ব্যবধান কমায় পুলিশ।

আরআই/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img