11.5 C
New York

মোবাইল ব্যাংকিংয়ে প্রতারণা, ৬ যুবক আটক

Published:

মৌলভীবাজারে প্রতারণার অভিযোগে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছয় যুবককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) বিকেলে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মুনজের রহমান। এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনসহ ২১টি সচল মোবাইল সেট এবং নগদ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন টিটুল মোল্লা টিটু (৩৬), রুবেল শেখ (৩১), সবুজ হাওলাদার, হৃদয় শেখ (২০), সাজ্জাদ হোসেন ও হাসান খালাশি। গ্রেফতাররা সকলেই ফরিদপুরের বাসিন্দা।

jagonews24

পুলিশ সুপার জানান, মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে মৌলভীবাজার শহরের সৈয়ারপুর এলাকার একজন প্রবাসীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানকালে তাদের কাছ থেকে বিভিন্ন স্কুল কলেজের উপবৃত্তিভোগী শিক্ষার্থী এবং বয়স্কভাতা ভোগীদের মোবাইল নম্বরসহ একটি তালিকা জব্দ করা হয় । এ তালিকা থেকে তারা সাধারণ মানুষদের কল করে মোবইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা দেওয়ার কথা বলে প্রতারণা করতো।

তিনি আরও জানান, আটকরা এ কাজের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। এ কাজকে তারা পেশা হিসেবে বেছে নিয়েছেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ সারোআর আলম ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img