10 C
New York

মেম্বারের ইয়াবা সেবনের ছবি ফেসবুকে

Published:

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টিন ইউপির সদস্য (মেম্বার) ওমর ফারুক মুন্সির ইয়াবার সেবনের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

সোমবার (২৫ মার্চ) রাতে কয়েকটি ছবি প্রতিবেদকের হাতে এসেছে। এতে তাকে খালি গায়ে ইয়াবা সেবন করতে দেখা গেছে।

ফারুক চরমার্টিন ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি মুন্সিগঞ্জ বাজার পরিচালনা কমিটি এবং ওই বাজার জামে মসজিদের সাধারণ সম্পাদক।

ভাইরাল ছবিগুলোতে দেখা যায়, শর্ট প্যান্ট পরে খালি গায়ে চেয়ারে বসে ফারুক ইয়াবা সেবন করছে। তার সামনে থাকা টেবিলে লাল রঙের দিয়াশলাই, সিগারেট, ফুয়েল পেপার, বোতলের লাল ও সবুজ রঙের কর্ক।

এ বিষয়ে ইউপি সদস্য ওমর ফারুক মুন্সি বলেন, আমি ইউপি সদস্য হয়েছি। সম্প্রতি মুন্সিগঞ্জ বাজার পরিচালনা কমিটি এবং বাজার জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হয়েছি। এতে আমার প্রতিপক্ষ সুপার এডিট করে ইয়াবা সেবনের ছবিটি ছড়িয়ে দিয়েছে। এ ছবি আমার নয়। আমার দৈহিক গঠনের সঙ্গে ছবির মিল নেই।

চরমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া বলেন, ফারুকের ইয়াবা সেবনের ছবি ভাইরালের ঘটনা শুনেছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যবস্থা নিতে পারেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, ফারুকের কাছে অবৈধ কোনো কিছু পেলে ব্যবস্থা নেওয়ার সুযোগ রয়েছে। ইয়াবা সেবনের ছবি ভাইরাল নিয়ে আমাদের কিছু করার সুযোগ নেই। এ বিষয়ে স্থানীয় সরকার বিভাগ, উপজেলা চেয়ারম্যান ও ইউএনও ব্যবস্থা নিতে পারে।

এ ব্যাপারে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাস জানান, ইউপি সদস্য ফারুকের ইয়াবা সেবনের ছবি দেখিনি। বিষয়টির সত্যতা পেলে ব্যবস্থা নেওয়ার হবে।

কাজল কায়েস/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img