9.9 C
New York

মেঘনায় ট্রলারডুবিতে নারী নিহত, পরিবারসহ পুলিশ কনস্টেবল নিখোঁজ

Published:

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে ট্রলারডুবিতে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় এক যুবক আহত ও পুলিশসহ ৬ জন নিখোঁজ রয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা পৌনে ৬টার দিকে মেঘনা নদীর রেলওয়ের দুই সেতুর সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে নিহত নারীর নাম-পরিচয় জানা যায়নি। আহত যুবকের নাম তোফাজ্জল হক (২২) বলে জানা গেছে। তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

নিখোঁজরা হলেন ভৈরব হাইওয়ে থানার কনস্টেবল সোহেল (৩০), তার স্ত্রী ও দুই সন্তান এবং আনিকা বেগম (২০) নামের আরেকজন। আনিকার বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার নারায়ণপুর এলাকার দড়িগাঁও গ্রামে।

মেঘনায় ট্রলারডুবিতে নারী নিহত, পরিবারসহ পুলিশ কনস্টেবল নিখোঁজ

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৫টার দিকে একটি ট্রলারে করে ১৫-২০ জন মেঘনা নদীতে ঘুরতে যান। এর কিছুক্ষণ পর বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ট্রলার ওই ট্রলারটিকে ধাক্কা দিলে উল্টে ডুবে যায়। এসময় রুবা নামের এক শিক্ষার্থী ও পুলিশ কনস্টেবলের ভাগনেসহ কয়েকজন সাঁতয়ে পাড়ে উঠলেও বাকিরা নিখোঁজ রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার ওসি সাজু মিয়া জানান, এ ঘটনায় তার থানার কনস্টেবল সোহেলসহ ছয়জন নিখোঁজ রয়েছেন। ফায়ার সার্ভিস ও নৌপুলিশ ট্রলারটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। তবে অন্ধকার থাকায় কাজ করতে সমস্যা হচ্ছে বলে তিনি জানান।

রাজীবুল হাসান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img