10.4 C
New York

মুন্সিগঞ্জে পুলিশের ভুয়া সিল-স্ট্যাম্পসহ ৬ যুবক গ্রেফতার

Published:

মুন্সিগঞ্জের শ্রীনগরে পুলিশের ভুয়া ক্লিয়ারেন্স, সিল-স্ট্যামসহ ৬ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৩ মার্চ) দুপুরে তাদের জেলা আদালতে পাঠানো হয়। এর আগে শুক্রবার (২২ মার্চ) দিনগত রাতে শ্রীনগর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন জেলার শ্রীনগরের ভাগ্যকুলের রাজু আহম্মেদ (২৫), উমপাড়ার পলাশ হাওলাদার (৩৩), একই এলাকার সবুজ হাওলাদার (৩৮), যশুরগাঁওয়ের রুবেল(৩৬), ষোলঘরের প্রদীপ চন্দ্র সুত্রধর (৩৭) ও গোপালগঞ্জের মোকসেদপুরের তালবাড়ীর মৃনাল কৃত্তনীয়া (৩৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় শ্রীনগরের চকবাজারের জারা স্টুডিও ও রুবেল ইলেক্ট্রনিক ও আইটি সেন্টারে কয়েকজন ব্যক্তি পুলিশ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের রাবার স্টাম্প ও সিল ব্যবহার করে অবৈধ সুযোগ সুবিধা দিয়ে আসছে। পরে এসব স্থানে অভিযান চালিয়ে জালিয়াতি কাজে ব্যবহৃত কম্পিউটার, পুলিশের ভুয়া ক্লিয়ারেন্স ও জাতীয় পরিচয়পত্রসহ বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর জানান, এ চক্রটি দীর্ঘ দিন ধরে টাকার বিনিময়ে এসব অবৈধ কাজ করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img