8.8 C
New York

মাদারীপুরে স্কুলব্যাগ ভর্তি ককটেলসহ যুবক আটক

Published:

মাদারীপুরে স্কুলব্যাগ ভর্তি ককটেলসহ এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় মাদারীপুরের কালকিনি উপজেলার ফাঁসিয়াতলা বাজার থেকে নাসির কাজী (২৬) নামে ওই যুবককে আটক করা হয়।

আটক নাসির কাজী কুমিল্লা জেলার বাচ্চু কাজীর ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুরের গোয়েন্দা পুলিশ গোপন সংবাদ পায় কালকিনির ফাঁসিয়াতলা এলাকায় ককটেল নিয়ে একজন আসছেন। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল। অভিযানে স্কুলব্যাগ ভর্তি ককটেল উদ্ধার করা হয়। এ সময় স্কুলব্যাগ বহনকারী নাসির কাজীকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। অভিযানে গোয়েন্দা পুলিশের পাশাপাশি থানা পুলিশও অংশ নেয়।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ আলম বলেন, প্রাথমিকভাবে আমরা জেনেছি আটক নাসির দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে ককটেল, হাতবোমাসহ দেশীয় অস্ত্র এনে বিক্রি করতো। তবে স্কুলব্যাগে কতগুলো ককটেল আছে এখনই বলা সম্ভব হচ্ছেনা। ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট এলে ককটেলের সংখ্যা বলা যাবে। তাদের খবর দেওয়া হয়েছে। পরে এগুলো নিষ্ক্রিয়করণ করা হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img