22 C
New York

মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

Published:

মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক পুলিশসহ ১০ জন আহত হয়েছেন। এসময় অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

রোববার (১৬ জুন) দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারের চর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারের চর এলাকায় আপাং কাজীর সঙ্গে একই এলাকার হাচেন হাওলাদারের দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই জেরে দুপুরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এসময় অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে এক পুলিশসহ ১০ জন হয়েছেন। আহতদের বেশ কয়েকজনকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন এসআই নিতাই চন্দ্র সাহা, নজরুল তালুকদার (৩৮), আল-আমিন (২৬)। বাকিদের নাম জানা যায়নি।

এ ব্যাপারে হাচেন হাওলাদার বলেন, আপাং কাজীর নেতৃত্বে আমাদের বসতবাড়িতে বিনা অপরাধে অতর্কিতভাবে হামলা চালানো হয়েছে। আমরা বিচার চাই।

অভিযুক্ত আপাং কাজীর মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুলাহ আল মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ও টিয়ারসেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আয়শা সিদ্দিকা আকাশী/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img