12.4 C
New York

ভাইকে খুন করে ইটভাটায় কাজ নিয়ে আত্মগোপন

Published:

বাগানের ঝরা পাতা কুড়ানোকে কেন্দ্র করে ঝগড়ার একপর্যায়ে কাঠ দিয়ে মাথায় আঘাত করে বড় ভাই ইব্রাহিম খলিলকে (৩৯) খুন করেন মো. মোশারফ হোসেন সবুজ (৩৭)। এরপর তিনি ইটভাটায় কাজ নিয়ে আত্মগোপনে চলে যান। তবে তাতে তার শেষরক্ষা হয়নি।

নিহত ইব্রাহিম খলিল ও তার হত্যায় অভিযুক্ত মোশারফ হোসেন উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের পশ্চিম চর চান্দিয়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, ১০ মার্চ ইব্রাহিমকে মাথায় আঘাতের পর ১৩ মার্চ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঘটনার পরপরই ফেনীর সোনাগাজী থেকে পালিয়ে চট্টগ্রামের সাতকানিয়ায় চলে যান মোশারফ। সেখানে একটি ইটভাটায় কাজও নেন। তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে সোনাগাজীর পুলিশ সোমবার সকালে তাকে সাতকানিয়ার কেরানীহাটের একটি ইটভাটা থেকে গ্রেফতার করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ জানান, হত্যাকাণ্ডের পর মোশারফ হোসেন এলাকা ছেড়ে পালিয়ে ব্রিকফিল্ডে কাজ নেয়। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিত হয়ে সোনাগাজী মডেল থানা-পুলিশের দুটি দল সকালে অভিযান চালিয়ে মোশারফকে গ্রেফতার করে।

ওসি আরও জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোশারফ হোসেন তার বড় ভাইকে মাথায় আঘাত করে হত্যার কথা স্বীকার করেছেন। দুপুরে তাকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে পাঠানো হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img