8.3 C
New York

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে পৌনে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

Published:

ব্রাহ্মণবাড়িয়ায় দিন দুপুরে ডিবি পরিচয়ে এক ব্যবসায়ীর ৩৫ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

বুধবার (২৭ মার্চ) সকালে শহরের পাইকপাড়ায় সিলেট রোডে এ ঘটনা ঘটে। তবে বিকেলে তিনি থানায় জানালে বিষয়টি জানাজানি হয়। ছিনতাইয়ের শিকার ফজলুল হক জেলার নবীনগর উপজেলার বাঘাউড়া গ্রামের আব্দুল আহাদের ছেলে। তিনি ঢাকায় একটি ট্রাভল এজেন্সির ব্যবসা করেন এবং ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইকপাড়ায় বাসা ভাড়া নিয়ে থাকেন।

ফজলুল হক বলেন, সম্প্রতি আমি ও আমার স্ত্রীর ভাই জমি বিক্রয় করেছি। জমি বিক্রির টাকা কয়েকদিন আমার বাসায় ছিল। আজ জমি বিক্রির ৩৫ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে বাসা থেকে রিকশায় করে ব্যাংকে যাচ্ছিলাম। পথিমধ্যে পাইকপাড়ায় সিলেট রোডে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসের কয়েকজন ডিবি পরিচয়ে আমার গতিরোধ করেন। এরমধ্যে একজন পুলিশের পোষাক পরা ছিল, একজন সিভিল ড্রেসে কোমরে পিস্তলের মতো ছিল আর ড্রাইভার ছিল। তারা বলে আমার কাছে অবৈধ মাল আছে এবং ডিবি অফিসে নিয়ে যাবে। একপর্যায়ে তাদেরকে সন্দেহ হলে চিৎকার শুরু করি। এ অবস্থায় আমার রিকশার পাশে অনেক মানুষ জড়ো হয় কিন্তু কেউ রক্ষা করতে এগিয়ে আসেনি। তারা ধস্তাধস্তি করে আমাকে গাড়িতে তুলে নেয়। গাড়িতে নিয়ে মারধর করে। একপর্যায়ে পুলিশ লাইনের উত্তর দিকে নিয়ে টাকা রেখে আমাকে ফেলে দেয়।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। আশা করছি দ্রুত জড়িতদের আটক করা যাবে।

আবুল হাসনাত মো. রাফি/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img