9.9 C
New York

ব্রাদার্সের প্রথম জয়ের দিনে তৃতীয় জয় শাইনপুকুরের

Published:

টানা ৪ খেলায় হারের পর অবশেষে এবারের প্রিমিয়ার লিগে প্রথম জয়ের স্বাদ পেল ব্রাদার্স ইউনিয়ন। আজ বিকেএসপি ৩ নম্বর মাঠে নিজেদের পঞ্চম খেলায় গাজী টায়ার্স ক্রিকেট একাডেমিকে তীব্র প্রতিদ্বন্দ্বিতার পর ২ উইকেটে হারিয়েছে গোপীবাগের ব্রাদার্স।

মিডল অর্ডার আশরাফুল আলম আসিফ (৯৮ বলে ৬৯) আর ইফতখার সাজ্জাদের (৬১ বলে ৪৭) দুটি কার্যকর ইনিংসের ওপর ভর করে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি ৯ উইকেটে তোলে ২২৫ রান। তা টপকে ২ উইকেট হাতে রেখে খেলার ৪ বল আগে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ব্রাদার্স।

মাহমুদুল হাসান লিমন বল সমান ৫৩ রানের হার না মানা ইনিংস উপহার দিয়ে ব্রাদার্সকে জেতান। ওই ম্যাচ জেতানো ইনিংসের পুরস্কার হিসেবে ম্যাচসেরার পুরস্কারও পান এই ব্যাটার।

অন্যদিকে মাঝারি শক্তির শাইনপুকুর সোমবার প্রিমিয়ার লিগে তৃতীয় জয়ের মুখ দেখেছে। বিকেএসপি ৪ নম্বর মাঠে তারা ১২৮ রানে হারিয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে। সমান ৫ খেলায় শাইনপুকুরের তিন নম্বর জয়ের বিপরীতে পারটেক্স হারলো চতুর্থবারের মতো।

ওপেনার খালেদ হাসান (১১৪ বলে ৮৫) ও উইকেটকিপার ইরফান শুক্কুরের (৪৮ বলে ৬৬ অপরাজিত) ব্যাটিং নৈপুণ্যে ২৫৭ রানের লড়াকু পুঁজি পায় শাইনপুকুর।

জবাবে বাঁহাতি স্পিনার হাসান মুরাদ আর জাওয়াদ রোয়ানের স্পিনে মাত্র ১২৯ রানেই অলআউট হয় পারটেক্স। হাসান মুরাদ ২১ রানে ৪টি, জাওয়াদ ৩১ রানে ৩টি এবং মেহরুব ১৪ রানে দুটি উইকেট দখল করেন।

এআরবি/এমএমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img