12 C
New York

ব্রাজিল তারকার জোড়া গোলে উড়ছে রিয়াল মাদ্রিদ

Published:

দুই অর্ধে দুটি গোল করলেন ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো। তার এই দুই গোলেই রীতিমত উড়ছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় অ্যাথলেটিক ক্লাবকে রোববার রাতে ২-০ গোলে হারিয়েছে লজ ব্লাঙ্কোজরা। এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো কার্লো আনচেলত্তির শিষ্যরা।

৩০ ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭৫। সমান সংখ্যক ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। অর্থ্যাৎ বার্সার চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে রিয়াল। মৌসুমের শুরুতে চমক সৃষ্টি করা জিরোনার পয়েন্ট ৩০ ম্যাচে ৬৫। ৩০ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে অ্যাথলেটিক বিলবাও।

ম্যাচের পর জোড়া গোলদাতা রদ্রিগো বলেন, `আমার জন্য এটা ছিল বিশেষ একটি দিন। রিয়ালের এই জার্সি পরে গোল করা সব সময়ই আমার জন্য খুব গুরুত্বপূর্ণ। এই জয়ে অবদান রাখতে পেরে আমি খুব খুশি।‘

তিনি আরও বলেন, `প্রথম গোলের ম্যুভমেন্টটা ছিল আমি যেমনটা পছন্দ করি তেমন। আমি বল নিয়ে ভেতরে চলে আসা পছন্দ করি এবং এরপর গোলে শট নিই। এভাবে আরও অনেক গোল করতে চাই। লা লিগার এখন একেবারে শেষ সময়ে চলে এসেছি আমরা। এ সময় জয় এবং পূর্ণ পয়েন্ট খুব দরকার। তাহলেই শিরোপা জয়ের আরও কাছে চলে যেতে পারবো।‘

ম্যাচের ৮ম মিনিটে প্রথম গোল করেন রদ্রিগো। বাম পাশে একেবারে কর্ণারের কাছে বল রিসিভ করেন তিনি। এরপর দ্রুতগতিতে বল নিয়ে এগিয়ে আসেন বক্সে। অ্যাথলেটিকোর ডিফেন্স তাকে কোনোভাবেই রুখতে পারেনি। দারুণ এক শটে বিলবাওয়ের জালে বলটি জড়িয়ে দেন তিনি। ৭৩তম মিনিটে জুদ বেলিংহ্যাম কাউন্টার অ্যাটাক থেকে বল নিয়ে এগিয়ে এসে পাস দেন রদ্রিগোকে। সেটিই আবার অ্যাথলেটিক ক্লাবের জালে জড়িয়ে দেন রদ্রিগো।

এই হারের ফলে আগামী বছর চ্যাম্পিয়ন্স লিগ খেলার স্বপ্নের পথে একটা হোঁচট খেলো অ্যাথলেটিক ক্লাব। চতুর্থ থাকে থাকলেও অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে মাত্র ১ পয়েন্ট এগিয়ে তারা। আজ ভিয়ারিয়ালের বিপক্ষে জিতলেই চতুর্থ স্থানে উঠে আসবে অ্যাথলেটিকো মাদ্রিদ।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img