10.2 C
New York

বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে কৃষক নিহত, আহত ২

Published:

মাদারীপুরের কালকিনিতে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মোদাসসের শিকদার (৪৫) নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বুধবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার সিডিখান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নতুনচর দৌলতখান গ্রামের আড়িয়াল খাঁ নদের পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত মোদাসসের শিকদার বরিশালের মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় কৃষক ছিলেন। আহতরা হলেন একই এলাকার হারুন ঢালী ও দাদন ঢালী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আড়িয়াল খাঁ নদের পাশে নতুনচর দৌলতখান এলাকায় বসে হাতবোমা বানাচ্ছিলেন কয়েকজন। এসময় একটি বোমা বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোদাসসের শিকদার। হারুন ঢালী ও দাদন ঢালী নামের আরও দুজন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠায় পুলিশ।

গ্রেফতার আতঙ্কে আহতরা মাদারীপুরের কোনো হাসপাতালে ভর্তি হননি বলে জানা গেছে। ঘটনার পর থেকে তারা পলাতক।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান বলেন, এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আয়শা সিদ্দিকা আকাশী/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img