8.5 C
New York

বিয়ের ছবি নিয়ে মুখ খুললেন অভিনেতা শরিফুল

Published:

ছোট পর্দা জনপ্রিয় শিশুশিল্পী শরিফুল। বর্তমানে নতুন নতুন নাটক নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। ঠিক এমন সময়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো এই অভিনেতার একটি ছবি। মূলত শনিবার (২৩ মার্চ) ফেসবুকে বিভিন্ন গ্রুপে শরিফুলের বিয়ের একটি ছবি ছড়িয়ে পড়ে।

ছবিতে এ অভিনেতাকে কনের সঙ্গে কাজী অফিসে দেখা যায়। যা দেখে এটা স্পষ্ট, পাশে থাকা কনেকে বিয়ে করেছেন তিনি। এর পরেই শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই মন্তব্য করেছেন এটি নাটকের দৃশ্য, তবে স্পষ্ট কেউ কিছু বলতে পারছে না।

আরও পড়ুন

এ বিষয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন অভিনেতা। তিনি জানান, ভাইরাল ছবিটি অনেক আগের ‘বিয়ান আমার ক্রাশ’ নামের নাটকের শুটিংয়ের। আমিও দেখছি কয়েকদিন যাবৎ ছবিটি ফেসবুকের বিভিন্ন গ্রুপে ভাইরাল হয়েছে।

শরিফুল বলেন, আমি আমার দর্শকদের বলতে চাই, আমি এখনো অনেক ছোট। আমি কাজ নিয়ে আছি। আর বিয়ে, সেতো অনেক পরের কথা।

গাজীপুরের প্রত্যন্ত অঞ্চলের এক নিম্নবিত্ত পরিবারের সন্তান শরিফুল ইসলাম। হোতাপাড়ার খতিব খামারবাড়ি এলাকায় চা-বিস্কুটের দোকান ছিল তার বাবার। সেখানেই বসে থাকত শরিফুল। কেউ চা-বিস্কুট চাইলে শরিফুল হাজির। বাবার দোকানে ও দোকানের আশপাশে প্রায়ই শুটিং হতো। কখনো শুটিংয়ে আসা শিল্পী, কলাকুশলীদের চা-বিস্কুট পৌঁছে দিত শরিফুল আর লুকিয়ে দেখত শুটিং। মনে মনে ভাবত, অভিনয় বড়লোকের ব্যাপার-স্যাপার।

এভাবেই একদিন চায়ের দোকানের পাশে ছোট্ট শরিফুলকে দেখে চিত্রগ্রাহক রাশেদ জামানের পছন্দ হয়। ছেলেটির বাবাকে খুঁজতে থাকেন। পরে শরিফুলের বাবার সঙ্গে কথা বলে তাকে অভিনয়ের জন্য নিয়ে যান।

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নাটকে প্রথম অভিনয় করেন শরিফুল। এরপর কোনো দৃশ্যে ছোটদের চরিত্রে প্রয়োজন হলে ডাক পড়তো তার। তবে পরিচিতি তখনো হয়নি। এরমধ্যে অমিতাভ রেজার একটি বিজ্ঞাপনচিত্রে ‘হু টোল্ড ইউ, অয়েল ইওর ওন মেশিন’ সংলাপ বলার মাধ্যমে সবমহলে পরিচিত লাভ করেন শরিফুল।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img