16.9 C
New York

বিএনপির উদ্দেশ্য দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা: পরশ

Published:

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি-জামায়াতের উদ্দেশ্যই হচ্ছে এদেশের জনগণের ওপর অত্যাচার করে এই দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা।

সোমবার (২৫ মার্চ) মিরপুর পল্লবীর বাউনিয়াবাদ ঈদগাহ মাঠে ঐতিহাসিক ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে গরিব ও অসহায়দের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন। আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেখ পরশ বলেন, বিএনপি যখনই ক্ষমতায় এসেছে, তারা এদেশের দুঃখী-দরিদ্র, বঞ্চিত মানুষদের আরও বঞ্চিত করেছে। বাংলাদেশের নাগরিকদের বিরুদ্ধে এটা তাদের বদলা। বিএনপি-জামায়াতের উদ্দেশ্যই হচ্ছে এদেশের জনগণের ওপর অত্যাচার করা ও বাংলাদেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা।

তিনি বলেন, সে সময়ে অগণতান্ত্রিক মিলিটারি শাসকদের দ্বারা রাষ্ট্র পরিচালিত হয়েছিল, সেই মিলিটারি শাসকদের ছত্রছায়ায় যে দল গঠিত হয়েছিল, তারা এখন ভোটাধিকারের কথা বলে। ১৫ আগস্টে যখন নারী-শিশু হত্যা করা হয়েছিল, সে ব্যাপারে তাদের কী প্রতিক্রিয়া ছিল?

ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুলর সভাপতিত্বে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপি, মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এসইউজে/জেএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img