15.5 C
New York

বাসার বাথরুমে পড়ে ছিল কলেজ শিক্ষার্থীর মরদেহ

Published:

রাজধানীর কাঠালবাগান থানাধীন ফ্রি স্কুল স্ট্রিট এলাকার একটি বাসা থেকে অভি বৈদ্য (১৯) নামে হামদার্দ পাবলিক কলেজের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত অভিকে হাসপাতালে নিয়ে যাওয়া তার মামাতো ভাই তমাল মল্লিক জানান, অভি বিকেলে বাথরুমে গোসল করতে ঢুকে। বেশ কিছুক্ষণ পরও তার সাড়া না পাওয়ায় বাইরে থেকে ডাকাডাকি করা হয়। এক পর্যায়ে বাথরুমের দরজা ভেঙে ভেতরে গিয়ে তাকে মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে এবং এরপর ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার ভুতের বাড়ি গ্রামে। তার বাবার নাম মনোতোষ বৈদ্য। বর্তমানে কাঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিট এলাকায় আত্মীয়র বাসায় থেকে পড়াশোনা করতেন। অভি হামদার্দ পাবলিক কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তারা এক ভাই ও এক বোন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img