15.5 C
New York

বাড়িতে একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, যুবক গ্রেফতার

Published:

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় ইব্রাহিম (৩৫) নামের অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ এপ্রিল) রাতে উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের চায়নামোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার সকালে গ্রেফতার আসামিকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত ইব্রাহিম উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সোমবার (১ এপ্রিল) বিকেলে ভুক্তভোগী ছাত্রীকে (১৪) বাড়িতে একা পেয়ে প্রতিবেশী ইব্রাহিম ধর্ষণের চেষ্টা করেন। এসময় ভুক্তভোগীর চিৎকারে তার মা বাড়ির পাশের ক্ষেত থেকে দৌড়ে এলে ইব্রাহিম দ্রুত সেখান থেকে পালিয়ে যান।

এ ঘটনায় ওই রাতেই দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে ভুক্তভোগীর পরিবার। পরে পুলিশ অভিযোগ আমলে নিয়ে মামলা রুজু করে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা জানান, প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের বাড়িতে আসা-যাওয়া ছিল ইব্রাহিমের। ঘটনার দিন তার স্ত্রী বাড়ির পাশের ক্ষেত থেকে ছাগল আনতে গিয়েছিলেন। এ সুযোগে বাড়িতে ঢুকে ভুক্তভোগীকে ধর্ষণের চেষ্টা করে ইব্রাহিম। হঠাৎই মেয়ের চিকিৎকার শুনতে পেয়ে তার মা ছুটে আসেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল আলম জাগো নিউজকে জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রেকর্ডভুক্ত করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতে সোর্পদ করা হবে।

এইচ এম কামাল/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img