8.3 C
New York

বাজারের বুন্দিয়া দিয়ে ইফতার করে একই পরিবারের ৪ জন অজ্ঞান

Published:

লক্ষ্মীপুরে ইফতার খেয়ে একই পরিবারের চারজন অচেতন হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় তাদের লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

তারা হলেন সদর উপজেলার দালাল বাজারের খোয়াসাগর দিঘির পাড় এলাকার বৃদ্ধ নুরুল আমিন (৭০), হোসনেয়ারা বেগম (৫৫), শোয়েবুর রহমান (৪৫) ও নাজনীন আক্তার (৩৮)।

স্বজনরা জানান, ইফতারের জন্য স্থানীয় বাজার থেকে বুন্দিয়া ও তরমুজ কেনা হয়। ইফতারির সঙ্গে বুন্দিয়া খান তারা। কিন্তু তরমুজ খাওয়া হয়নি। এরমধ্যেই তারা অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাইন উদ্দিন সোহাগ বলেন, অসুস্থ অবস্থায় চারজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ইফতার খেয়ে তারা অসুস্থ হয়েছেন বলে জানা গেছে।

তিনি আরও বলেন, অসুস্থ হওয়ার সঠিক কারণ এখনো জানতে পারিনি। পরীক্ষা-নিরীক্ষা দেওয়া হয়েছে। প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পদির্শক (তদন্ত) নিজাম উদ্দিন ভূঁইয়া ও শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) জহিরুল আলম জানান, বিষয়টি তারা অবগত নন। তবে খোঁজ নেওয়া হবে।

কাজল কায়েস/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img