9.9 C
New York

ফেরার ম্যাচে হার পান্তর, কারানের ব্যাটে জিতলো পাঞ্জাব

Published:

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার পর প্রায় ১৫ মাস ছিলেন মাঠের বাইরে। অবশেষে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেন রিশাভ পান্ত। তবে ফেরার দিনটা সুখকর হলো না তার। ব্যাট হাতেও খুব উজ্জ্বল ছিলেন না। নেতৃত্ব দিয়ে জেতাতে পারলেন না দল দিল্লি ক্যাপিটালসকেও।

মোহালিতে দিল্লি ক্যাপিটালসকে ৪ উইকেট আর ৪ বল হাতে রেখে হারিয়ে এবারের আইপিএলে শুভসূচনা করেছে শিখর ধাওয়ানের পাঞ্জাব কিংস।

পাঞ্জাবের সামনে ছিল ১৭৫ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য। স্যাম কারানের ৪৭ বলে ৬৩ আর শেষদিকে লিয়াম লিভিংস্টোনের ২১ বলে ২ চার আর ৩ ছক্কায় ৩৮ রানের হার না মানা ইনিংসে জয় তুলে নেয় পাঞ্জাব। ছক্কা মেরেই ম্যাচ শেষ করেন লিভিংস্টোন।

দুটি করে উইকেট নেন খলিল আহমেদ আর কুলদীপ যাদব।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৭৪ রান তুলেছিল দিল্লি ক্যাপিটালস। টপঅর্ডারের চার ব্যাটার রান পেলেও কেউই ইনিংস বড় করতে পারেননি।

ডেভিড ওয়ার্নার ২১ বলে ২৯, মিচেল মার্শ ১২ বলে ২০, শাই হোপ ২৫ বলে ৩৩ আর রিশাভ পান্ত ১৩ বলে করেন ১৮ রান। ১৭ ওভার শেষে ১৩৮ রানেই ৭ উইকেট হারিয়েছিল দিল্লি।

সেখান থেকে অক্ষর প্যাটেলের ১৩ বলে ২১ আর ইমপ্যাক্ট প্লেয়ার অভিষেক পোরেলের ১০ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৩২ রানে চ্যালেঞ্জিং পুঁজি পায় দিল্লি।

পাঞ্জাবের ইমপ্যাক্ট প্লেয়ার অর্শদীপ সিং আর হর্ষল প্যাটেল নেন দুটি করে উইকেট।

এমএমআর/

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img