8.5 C
New York

ফরিদপুরে ইফতারির সময় তিন গ্রামবাসীর সংঘর্ষে আহত ২২

Published:

ফরিদপুরে ভাঙ্গায় আধিপত্য বিস্তার নিয়ে ইফতারির সময় তিন গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ২২ জন আহত হয়েছেন। এ সময় একটি বাজারের কয়েকটি দোকানে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২১ মার্চ) উপজেলার হামিরদী ইউনিয়নে মনসুরাবাদ বাজারে এই সংঘর্ষ হয়।

সংঘর্ষে আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, এক সপ্তাহ আগে উপজেলার মনসুরাবাদ গ্রামের স্কুলছাত্র সাজ্জাদ হোসেনের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে পার্শ্ববর্তী খাপুরা গ্রামের বাইজিদের কথা-কাটাকাটি হয়। তখন বিষয়টি এলাকার মাতুব্বররা মীমাংসা করে দেন। বৃহস্পতিবার সন্ধ্যার আগে সাজ্জাদ হোসেন খাপুরা গ্রাম এলাকায় গেলে বাইজিদের লোকজন তার ওপর হামলা করে। এ সংবাদ ছড়িয়ে পড়লে মনসুরাবাদ, খাপুরা ও সিঙ্গারডাক গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

jagonews24

এ সময় ঢাকা-খুলনা মহাসড়কে আধাঘণ্টার জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। সংঘর্ষ চলাকালে মুনসুরাবাদ বাজারের কয়েকটি দোকানে ভাঙচুর ও মালামাল লুটের ঘটনা ঘটে।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এন কে বি নয়ন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img