17.8 C
New York

প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না নেপালের অঞ্জন বিস্তার

Published:

প্রথম নেপালি ফুটবলার হিসেবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলা নিশ্চিত ছিল অঞ্জন বিস্তার। নেপাল জাতীয় দলের এই ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি করেছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাব ফর্টিস এফসি।

তবে ইনজুরি অঞ্জনের বাংলাদেশে খেলার স্বপ্ন কেড়ে নিয়েছে। ২১ মার্চ বাহরাইনের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে হাঁটুতে চোট পেয়েছেন অঞ্জন বিস্তা। তাই তার পরিবর্তে ফর্টিস দলে ভিড়িয়েছে সোমা ওতানি নামের এক জাপানিকে।

ফর্টিস এফসির ম্যানেজার রাশেদুল ইসলাম রোববার বলেছেন, বাহরাইনের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে হাঁটুতে চোট পেয়ে ১৬ মিনিটেই মাঠ ছাড়েন অঞ্জন। শনিবার এমআরআই করানো হয়েছে তার। এখনো রিপোর্ট পাওয়া যায়নি। তবে চোটের ধরন অনুযায়ী তাকে কমপক্ষে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছেন নেপাল দলের চিকিৎসক।

অঞ্জনের ঢাকায় পা রাখার কথা ছিল ২৭ মার্চ রাত ১১ টায়। তার পরিবর্তে জাপানি মিডফিল্ডার সোমা ওতানির নাম নিবন্ধন করা হয়েছে। সোমা ওতানি সর্বশেষ মৌসুমে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে খেলেছেন।

২০২২ সালের ২৭ সেপ্টেম্বর কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে স্বাগতিক নেপালের বিপক্ষে ৩-১ গোলে হেরেছিল বাংলাদেশ। নেপালের হয়ে ৩টি গোলই করেছিলেন ফরোয়ার্ড অঞ্জন বিস্তা।

আরআই/এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img