14.9 C
New York

পুরান ঢাকা সাংবাদিক ফোরামের আত্মপ্রকাশ

Published:

দৈনিক বাংলাদেশের আলোর জাফরুল আলমকে আহ্বায়ক ও একাত্তর টেলিভিশনের হাসান আহমেদকে সদস্যসচিব করে পুরান ঢাকা সাংবাদিক ফোরামের ১১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) পুরান ঢাকার এক অভিজাত রেস্তোরাঁয় ইফতারপরবর্তী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ড. মু. নজরুল ইসলাম তামিজী।

আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা নিউজ২৪.কম-এর সুমন দত্ত, এশিয়ান টেলিভিশনের প্রদীপ বড়ুয়া জয় ও সংবাদ সারাবেলার মোস্তাফিজুর রহমান মোস্তাক। যুগ্ম সদস্যসচিব নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের নারগিস জুঁই ও আলোকিত বাংলাদেশের মাহমুদ সালেহীন।

এছাড়া সদস্যদের মধ্যে গাজী টেলিভিশনের হাসান ইমাম ইমরান, আমাদের সময়ের ফয়সাল তনু, কোলকাতা টেলিভিশনের মোস্তাকিম নিবির ও দৈনিক সবুজ বাংলার আরমান হোসেন বাদল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নবনির্বাচিত আহ্বায়ক জাফরুল আলম। কমিটি সূত্রে জানা যায়, আহ্বায়ক কমিটির মেয়াদ সর্বোচ্চ ৬ মাস বহাল থাকবে। এর মধ্যে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হবে।

এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img