14.3 C
New York

পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটা, আসামি কারাগারে

Published:

ঝালকাঠির রাজাপুরে পেটে পিস্তল ঠেকিয়ে শিক্ষককে মারধরকারী তৌহিদুল ইসলাম চাঁন নামে সেই যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৫ মার্চ) ঝালকাঠি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে গেলে বিচারক জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাদী পক্ষের আইনজীবী শামীম হোসেন আকন এ তথ্য নিশ্চিত করেন।

মামলার ১ নম্বর আসামি সন্ত্রাসী তৌহিদুল ইসলাম চাঁন রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউপি সদস্য (নারিকেল বাড়িয়া ওয়ার্ড) আব্দুস সোবাহান হাওলাদারের পুত্র।

স্থানীয় ও ভুক্তভোগীর সূত্রে জানা যায়, ৪ ফেব্রুয়ারি মধ্য নারিকেল বাড়িয়া এলাকায় রাত ৮টার দিকে স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান জাকিরের পেটে পিস্তল ঠেকিয়ে কিশোর গ্যাং সন্ত্রাসীদের নিয়ে হাতুরিপেটায় গুরুতর আহত করে তৌহিদ। পরে এঘটনায় রাজাপুর থানায় মামলা করা হলে আসামিরা কয়েকদিন পলাতক থেকে উচ্চ আদালত থেকে ৪২ দিনের জামিন নেন।

আহত জাকির রাজাপুর উপজেলার নুরুন্নাহার বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বাংলা বিষয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত।

ভুক্তভোগী ওই শিক্ষক জানিয়েছেন, আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তবে কাঠগড়া থেকে নামার সময় আসামি আমাদেরকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, তৌহিদুল ইসলাম চাঁনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তার বিরুদ্ধে বেশ কয়েকটি ফৌজদারী মামলা রয়েছে।

মো. আতিকুর রহমান/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img