11.2 C
New York

পাবনায় পাবিপ্রবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Published:

ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক ছাত্রী। সোমবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে মনসুরাবাদ আবাসিক এলাকায় তার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ওই ছাত্রী বিবাহিত ছিলেন। ঘটনার সময় তার স্বামী বাসার বাইরে ছিলেন।

শারভিন সুলতানা নামের ছাত্রী ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি মেহেরপুরের সালদা থানার আজিজুল ইসলামের মেয়ে।

জানা গেছে, স্বামীসহ শহরের মুনসুরাবাদ আবাসিক এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন শারভিন সুলতানা। তবে ঘটনার সময় তার স্বামী বাসায় ছিলেন না।

পাবিপ্রবির প্রক্টর ড. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর তিনি ঘটনাস্থলে যান। ওড়না কেটে মরদেহ নামানো হয়েছে। তবে এখনো বিস্তারিত কিছু জানতে পারিনি।

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, ওই ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তার স্বামী রাতে বাসায় এসেছিলেন, তবে ঘটনার সময় তিনি ছিলেন না। ওই ছাত্রীর বাবা-মা পাবনায় রওনা হয়েছেন। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে

কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি। তার স্বামী ও বাবা-মায়ের সঙ্গে কথা বলার পর বিষয়টি জানা যেতে পারে বলে তিনি জানিয়েছেন।

আমিন ইসলাম জুয়েল/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img