15.5 C
New York

দগ্ধ আরও একজন মারা গেলেন

Published:

ঢাকার সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে আইল্যান্ডের সঙ্গে ধাক্কায় জ্বালানি তেলবাহী লরি উল্টে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হেলাল হাওলাদার (৩০) নামে আরও একজন মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হেলাল বরগুনা সদর উপজেলার ছোটগরিচন্না গ্রামের জয়নুউদ্দিন হাওলাদারের ছেলে।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন তরিকুল ইসলাম জানিয়েছেন, হেলালের শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল।

এর আগে মঙ্গলবার ভোরে সাভারের হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় লরির পেছনে আটকে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার সেখানেই পুড়ে যায়। এতে সিমেন্টবাহী একটি ট্রাকের হেলপার ইকবাল হোসেন ঘটনাস্থলেই মারা যান।

আরও পড়ুন
সাভারে তেলের লরি উল্টে পাঁচ গাড়িতে আগুন, নিহত ১
তেলের লরি উল্টে আগুন, দগ্ধ ৭ জন শেখ হাসিনা বার্নে

এ ঘটনায় দগ্ধ সাতজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়। তারা হলেন- মিম (১০), আল-আমিন (৩৫), নিরঞ্জন রায় (৪৫), মিলন মোল্লা (২২), ট্রাকের হেলপার সাকিব (২৪), ট্রাকের ড্রাইভার হেলাল (৩০) ও তরমুজ ব্যবসায়ী নজরুল ইসলাম (৪৫)।

দগ্ধদের মধ্যে ছয়জনই ছিলেন তরমুজবাহী ট্রাকে। ট্রাকটি বরগুনা থেকে গাজীপুরে যাচ্ছিল। তাদের মধ্যে নজরুল ইসলাম ও হেলাল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, শিশু মিমসহ দুজনের শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। দগ্ধ অন্যদের অবস্থাও আশঙ্কাজনক।

কাজী আল-আমিন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img