10 C
New York

টেস্ট দল থেকে প্রিমিয়ারে ফিরেই ঝোড়ো শতক তাওহিদ হৃদয়ের

Published:

মুশফিকুর রহিমের ইনজুরিতে হঠাৎ করেই টেস্ট দলে ডাক পেয়েছিলেন; কিন্তু দলে ডাক পাওয়াই সার। সিলেটে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে ১১ জনে জায়গা হয়নি তাওহিদ হৃদয়ের। আর চট্টগ্রামে দ্বিতীয় টেস্টে সাকিব আল হাসান দলে ফেরায় স্কোয়াডেই জায়গা পাননি তিনি। টেস্ট না খেলেই দল থেকে বাদ পড়ে যান হৃদয়।

সিলেট থেকে উড়ে আবহনীর হয়ে ষষ্ঠ রাউন্ডে আজই প্রথম খেলতে নেমে রীতিমত ঝড় তুলেছেন সময়ের অন্যতম ইনফর্ম ব্যাটার তাওহিদ হৃদয়। বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ৮৪ বলে ৬টি ছক্কা ও ১১টি চার হাঁকিয়ে ১২৫ রানের হার না মানা ইনিংস উপহার দিয়েছেন হৃদয়।

তার ওই ঝোড়ো শতকের সাথে জাকের আলী অনিকের ৯৫ বলে ৭৮ আর অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের (২৬ বলে ৪৩) একজোড়া ইনিংস যোগ হলে আবাহনীর স্কোর দাড়ায় ৩২০।

তিন বোলার সাইফউদ্দিন, নাহিদুল এবং মোসাদ্দেক হোসেন সৈকত বল হাতে জ্বলে উঠলে ১৮০ রানে অলআউট হয়ে যায় রূপগঞ্জ টাইগার্স। ফলে ১৪০ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

৬ খেলার সবকটি জিতে আবাহনী যথারীতি পয়েন্ট টেবিলে এককভাবে সবার ওপরে।

আবাহনী: ৩২০/৪, ৫০ ওভার (এনামুল হক বিজয় ২৪, নাইম শেখ ৩১, জাকের আলী অনিক ৭৮, আফিফ হোসেন ধ্রুব ৭, তাওহিদ হৃদয় ১২৫*, মোসাদ্দেক হোসেন সৈকত ৪৩*)।

রূপগঞ্জ টাইগার্স: ১৮০/১০, ৪৩.২ ওভার (আব্দুল্লাহ আল মামুন ১৭, রবিন ৪৮, ফরহাদ ২৯, শামসুর রহমান শুভ ৩৯; মোসাদ্দেক ৩/৩, নাহিদুল ইসলাম ৩/৩৭, সাইফউদ্দিন ২/৩০)।

ফল: আবাহনী ১৪০ রানে জয়ী।
ম্যান অফ দ্য ম্যাচ: তাওহিদ হৃদয় (আবাহনী)।

এআরবি/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img