17.8 C
New York

ঝিনাইদহে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত

Published:

ঝিনাইদহে এনামুল হক এনাম (৪২) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করা হয়েছে। সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। অভিযোগ রয়েছে, এনামুল হককে তার প্রতিপক্ষের সমর্থকরা কুপিয়ে আহত করেন।

আহত এনামুল হক সুরাট গ্রামের ইব্রাহীম মোল্লার ছেলে এবং সুরাট ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সুরাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সদর থানা যুবলীগের সদস্য আশরাফ হোসেন এবং ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সদস্য কবির হোসেন জোয়ারদারের মধ্যে এলাকায় রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল।

এই বিরোধের জেরে বিকেলে সুরাট বাজার থেকে বাড়ি ফেরার পথে আশরাফ হোসেনের সমর্থকরা এনামুল হক এনামকে সুরাট মাধ্যমিক বিদ্যালয়ের পাশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের চিকিৎসক ছোয়া ইসরাইল বলেন, এনামুল হকের ঘাড়, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে।

আব্দুল্লাহ আল মাসুদ/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img