19.3 C
New York

চাঁপাইনবাবঞ্জে আ’লীগ নেতার প্রাইভেটকারে ককটেল হামলা

Published:

চাঁপাইনবাবঞ্জ জেলা পরিষদের সদস্য ও নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালামের প্রাইভেটকারে ককটেল হামলার ঘটনা ঘটেছে। এতে আব্দুস সালাম প্রাণে বেঁচে গেলেও জেলা পরিষদের হিসাবরক্ষক মামুনুর রশিদ আহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) রাতে সাড়ে ১০টার দিকে সদর উপজেলার রানীহাটি এলাকার ঘোড়া স্ট্যান্ড সংলগ্ন চৌধুরী মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, একটি প্রায়ভেটকারে জেলা পরিষদের সদস্য আব্দুস সালামসহ কয়েকজন ব্যক্তি যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা প্রাইভেটকারটিকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। এতে দুইজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

গাড়িচালক আব্দুর রহিম জানান, রাজশাহীতে কাজ শেষ করে তিনজন একই প্রাইভেটকারে শিবগঞ্জের বাড়িতে ফিরছিলেন। চৌধুরী মোড়ে পৌঁছামাত্রই মহাসড়কের পাশ থেকে গাড়ি লক্ষ্য করে ককটেল ফাটিয়ে হামলা চালানো হয়। এতে গাড়ির গ্লাস ভেদ করে ককটেলের স্প্লিন্টার মামুন ও তার ডান হাতে লেগে আহত হন। পরে মামুনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বলেন, আমাদেরকে হত্যা করতেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী ককটেল হামলা চালানো হয়েছে। রাজনৈতিক প্রতিপক্ষরাই হত্যা করতে হামলার ঘটনা ঘটিয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, রানীহাটি ঘোড়া স্ট্যান্ড সংলগ্ন চৌধুরী মোড়ে একটি চলন্ত প্রাইভেটকারে ১০-১২টি ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। একজন আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। প্রাইভেটকারের সামান্য ক্ষয়ক্ষতি হয়েছে।

হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে বলেও জানান ওসি।

সোহান মাহমুদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img