13.2 C
New York

চট্টগ্রামে লাখ টাকার জালনোটসহ গ্রেফতার ৩

Published:

চট্টগ্রামে লাখ টাকার জালনোটসহ প্রতারকচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলো- কক্সবাজারের পেকুয়া থানার রাজাখালী ইউনিয়নের বাংলোপাড়া গ্রামের গোলাম কাদেরের ছেলে মো. মনিরুল আলম (৪৭), চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজার সেকান্দর চেয়ারম্যান বাড়ির মৃত ইউনুছের ছেলে হারুনুর রশিদ (৩৪) এবং বোয়ালখালী থানার পশ্চিম গোমদণ্ডী গ্রামের নুরুল আলমের ছেলে মাসুদ আলম ওরফে চৌধুরী (৩৫)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম ওবায়দুল হক।

ওসি এম ওবায়দুল হক বলেন, গত ২৩ মার্চ রাতে স্টেশন রোড এলাকা থেকে এক লাখ টাকার জালনোটসহ মনিরুল ও হারুনুর রশিদ নামে দুই প্রতারককে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মামলা পরবর্তী তাদের স্বীকারোক্তি মোতাবেক জালনোট তৈরির কারিগর মাসুদ আলম ওরফে চৌধুরীকে নগরীর ফিরিঙ্গীবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন, প্রতারকদের আদালতের নির্দেশে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, রমজানের ঈদকে সামনে রেখে চট্টগ্রাম শহরের নিউ মার্কেট, রিয়াজউদ্দিন বাজার ও টেরীবাজারসহ আশপাশ এলাকায় এসব জালনোট সরবরাহ করছিল।

ইকবাল হোসেন/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img